গলা কাটা ভুতের গেম - Eyes Horror & Coop Multiplayer



ভুতের গেম ভালো লাগে? আরে তাহলে তো একদম সঠিক জায়গায় চলে এসেছো। কারণ আজকে আমি তোমাদের জন্য নিয়ে এসেছি একটি অস্থির ভুতের গেম যা তোমরা প্রায় তোমাদের সব ধরনের স্মার্ট ফোনেই খেলতে পারবে। গেমটির নাম আইস হরর এন্ড কপ মাল্টিপ্লেয়ার। 

গেমটির সাইজ মাত্র ৬৪ এমবি। সুতরাং গেমটি অনায়াসেই তোমার হাতে থাকা ফোনটিতেই খেলতে পারবে তোমরা। তো চলো দেখে নেই গেমটি সম্পর্কে কিছু তথ্য, যার মাধ্যমে তোমাদের গেমটির সম্পর্কে কিছু ধারণা সৃষ্টি হবে। 
গেমটিতে তুমি পেয়ে যাবে মেনসন , হাসপাতালের মতো কিছু ভয়ানক ম্যাপ। গেমটিতে তোমাকে তোমার সিলেক্ট করা জায়গায় ছেড়ে দেওয়া হবে যেইখানে তোমার কাজ হবে গেম থেকে বলা কিছু জিনিষ খুঁজে বের করা এবং ভূত আসে তোমাকে ধরার আগেই সেই জায়গা থেকে বের হওয়া । শুনতে গেমের কনসেপ্ট অনেক সিম্পল মনে হলেও গেমের হরর পরিবেশ ব্যাকগ্রাউন্ড মিউজিক এবং অন্যান্য সব কিছু গেমটকে অনেক কঠিন এবং ভয়ের করে তুলেছে। 

গেমের গ্রাফিক্স সর্ম্পকে যদি বলি তাহলে বলা যায় এত কম সাইজের মধ্যেও গেমটি যথেষ্ট ভালো গ্রাফিক্স প্রদান করে। যা তোমাকে ভয়ে পেতে বাধ্য করবে। কারণ গেমটিতে একই সাথে যেমন আছে জাম্প স্ক্যারি তার সাথে তোমাকে দিবে একটি হরর থ্রিলিং এক্সপেরিয়েন্স। 
তাই আর দেরি কেনো যদি হরর গেম লাভার হয়ে থাকো তাহলে এখনি যাও আর একবার গেমটি খেলে দেখো। 

গেমটির গেমপ্লে কেমন লাগলো ভিডিওর কমেন্টে জানাতে পারো এবং নিচের বাটন থেকে তোমরাও গেমটি ফেলে ফেলতে পারো। 





Next Post Previous Post
No Comment
Add Comment
comment url